Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks

Tuesday, May 10, 2016

চ্যাম্পিয়ন্স লিগে মেসির বাজি অ্যাটলেটিকো মাদ্রিদ | আনন্দবাজার

চ্যাম্পিয়ন্স লিগে তিনি নেই। অনেক আগেই ছিটকে যেতে হয়েছে বার্সেলোনাকে। কিন্তু সেই চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালেই চোখ লিওনেল মেসির। তবে ক্রিস্টিয়ানো রোনাল্ডোর জয় মোটেও চাইছেন না তিনি।
তাঁর ইচ্ছে রিয়েল মাদ্রিদকে হারিয়ে চ্যাম্পিয়ন হোক অ্যাটলেটিকো মাদ্রিদ। এই অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে হেরেই চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিতে হয়েছিল বার্সাকে। কিন্তু সিমিওনের দলের বিরুদ্ধে প্রতিহিংসার বদলে তাদেরই জয় চাইছেন বিশ্ব ফুটবলের রাজ কুমার। বরং উল্টে তাঁর আশা ট্রফিটা উঠুক তাদেরই হাতে। মেসি স্বীকারও করে নিয়েছেন সেই কথা। বলেছেন, ‘‘এটা সত্যি বার্সেলোনার মানুষরা কখনওই চান না রিয়েল মাদ্রিদ কিছুতে চ্যাম্পিয়ন হোক। সবাই খুশি হবে যদি রিয়েলকে হারিয়ে দেয় অ্যাটলেটিকো।’’
অ্যাটলেটিকো মাদ্রিদ ও সিমিওনের প্রশংসায় পঞ্চমুখ মেসি। বলেন, ‘‘চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যাওয়াটা আমাদের জন্য বড় ধাক্কা ছিল। আমরা সব সময়ই অ্যাটলেটিকোর থেকে ভাল দল ছিলাম। প্রথমার্ধটা আমাদের দখলেই ছিল। তখনই ম্যাচের ফল হয়ে যেতে পারত। কিন্তু ওরা দারুণ খেলেছে। ওরা কঠিন প্রতিপক্ষ। সিমিওনেও দারুণ কাজ করেছে।’’ এখন মেসির সামনে কোপা দেল রে ও লা লিগা। দুটো ফাইনালের সামনে দল। সেটাকেই পাখির চোখ করা মধ্যেই অ্যাটলেটিকোর হয়ে বাজি ধরলেন লিও মেসি।

No comments:

Post a Comment