Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks

Wednesday, May 18, 2016

পেনের সঙ্গে কথা এগল ইস্ট বেঙ্গলের । বর্তমান

ইস্ট বেঙ্গল কোচ ট্রেভর মরগ্যান তিন বিদেশি বাছাই করবেন। সেইমতো ব্রিটিশ কোচের অতি পছন্দের নাইজেরিয়ান মিডফিল্ডার পেন ওরজির সঙ্গে কথা বলেছেন ইস্ট বেঙ্গল কর্তারা। গতবার লাজংয়ে খেলে নজর কেড়েছেন এই বিদেশি ফুটবলার। পেনের সঙ্গে নিজেই কথাবার্তা বলে গিয়েছেন মরগ্যান। এরপর ইস্ট বেঙ্গল কর্তারা পেনের সঙ্গে কথা এগিয়ে নিয়ে গিয়েছেন।
পেন অবশ্য জানিয়েছেন, তাঁর সঙ্গে মরগ্যান ও লাল-হলুদ কর্তারা সবসময় যোগাযোগ রেখে চলেছেন। তবে ইস্ট বেঙ্গলের সঙ্গে সরকারিভাবে কোনও চুক্তি হয়নি। তবে ইস্ট বেঙ্গল সূত্রের খবর, পরিস্থিতি যেদিকে যাচ্ছে তাতে আবার তিন বছর লাল-হলুদে মরগ্যান ও পেন জুটিকে দেখা যেতে পারে।
২০১০-১১ সালে ইস্ট বেঙ্গলে প্রথম আসেন পেন ওরজি। তারপর টানা তিন বছর ধারাবাহিক পারফরম্যান্স করে গিয়েছেন এই বল প্লেয়ার। গতবার ইস্ট বেঙ্গল মাঝমাঠে বল ধরে খেলার ফুটবলারের অভাব ছিল। যে বলটা ভালো ফিড করতে পারেন। যার ফলে র‌্যান্টিরা ঠিকমতো গোলের পাস পাননি। তিনবছর আগে ইস্ট বেঙ্গল ছাড়ার পর মহমেডান স্পোর্টিংয়ে যোগ দেন পেন। সেখানে তিনি ভালো পারফর্ম করতে পারেননি। মহমেডানের আই লিগ থেকে অবনমন হয়। তারপর আই এস এলে মরগ্যানের কোচিং কেরল ব্লাস্টার্সের হয়ে খেলেছেন পেন।

No comments:

Post a Comment