Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks

Wednesday, May 18, 2016

ফিরছেন রায়না, ঘুরে দাঁড়ানোর লড়াই গম্ভীরের সামনে । আনন্দবাজার

কেকেআর-এর বিরুদ্ধে ফিরছেন সুরেশ রায়না। সদ্য বাবা হয়েছেন। এই সময় স্ত্রীর পাশে থাকতে হল্যান্ড উড়ে গিয়েছিলেন গুজরাত লায়ন্সের অধিনায়ক রায়না। জীবনে প্রথম দুটো আইপিএল ম্যাচ মিস করলেন তিনি। তবে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধেই তিনি আবার ফিরছেন দলের হাল ধরতে।
বৃহস্পতিবার কানপুরে মুখোমুখি হচ্ছে দুই দল। কলকাতাকে সদ্য হারতে হয়েছে বেঙ্গালুরুর কাছে। যে কারণে গুজরাতের বিরুদ্ধে এখন মাস্ট উইন ম্যাচ গম্ভীরদের। এর মধ্যেই চোটের কারণে নেই আন্দ্রে রাসেল। এক তো হেরে মানসিকভাবে পিছিয়ে পড়া তার উপর রাসেলের না থাকাটাই গুজরাতের কাছে বড় প্রাপ্তি।
১৪ পয়েন্ট নিয়ে এখনও লিগ তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে কলকাতা। নেট রান রেটই এই মুহূর্তে ভরসা কলকাতার। যদিও গত ম্যাচে বেঙ্গালুরুর কাছে হারতে হয়েছে ৯ উইকেটে। দু’বারের চ্যাম্পিয়ন কেকেআর ১২টির মধ্যে ৭টিতে জিতেছে ৫টিতে হারের মুখ দেখতে হয়েছে। বৃহস্পতিবার গুজরাতকে হারিয়ে দিতে পারলে প্লে অফের অনেকটাই কাছে পৌঁছে যাবে কলকাতা। একই পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে লায়ন্সরা। কিন্তু নেট রান রেটে পিছিয়ে রয়েছে দল। যদিও একই সংখ্যক ম্যাচ জিতে নিয়েছে গুজরাতও। বেশ কিছুদিন লিগ টেবলের শীর্ষেও জায়গা করে নিয়েছিল আইপিএল-এর নবাগত এই দল। কিন্তু বেঙ্গালুরুর কাছে ১৪৪ রানে হারটা বড় ধাক্কা হয়ে যায় রায়নাদের জন্য। বেঙ্গালুরুর কাছে হেরে কিছুটা পিছিয়ে পড়া দুই দলই এবার মুখোমুখি প্লে অফের রাস্তা খুঁজতে। 

No comments:

Post a Comment