Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks

Wednesday, May 18, 2016

ফেড কাপকে তুলে সামনের বছর থেকে সুপার কাপ ফেডারেশন কর্তাদের বিপক্ষে জোটবদ্ধ দু’প্রধান | সংবাদ প্রতিদিন



আবারও ফেডারেশন কাপকে বলি দিলো এ আই এফ এফ কর্তারা। বরং আই লিগ এবং আই এস এলের প্রথম চারটি দলকে নিয়ে সামনের বছর থেকে হবে সুপার কাপ ফুটবল। সেই কারণে মোহনবাগান, ইস্টবেঙ্গলের সঙ্গে একই টুর্নামেন্টে খেলতে দেখা যাবে অ্যাটলেটিকো কলকাতাকে।
মঙ্গলবার নয়াদিল্লিতে মোট ২৯ক্লাব প্রতিনিধিকে নিয়ে এই সভা বসে। সেখানেই সুপার কাপ ফুটবল টুর্নামেন্ট হওয়া নিয়ে কথাবার্তা হয়েছে। বলা হচ্ছে, আই লিগ এবং আই এস এল যেরকম হওয়ার কথা ছিলো হবে। কিন্তু আই লিগকে দুটি ভাগে ভাগ করা হবে। তবে আই এস এলে দুটি দল বাড়ানো হতে পারে।


সভা হওয়ার পরেই কর্তারা শীতঘুমে চলে গেছেন। কেউ কোনও ফোনই ধরেননি। শুধু তাই নয়, আদৌ কিভাবে একই সঙ্গে তিনটি লিগকে বজায় রাখা হবে, সেই ব্যাপারে কোনও সুস্পষ্ট ব্যাখ্যা করতে পারেননি ফেডারেশন কর্তারা। তবে দুই প্রধানের কর্তারা এই নিয়ে সমালোচনায় সরব। মোহনবাগান সচিব অঞ্জন মিত্র জানিয়েছেন, আমরা আমাদের থেকে কোনও ফুটবলার ছাড়বো আই এস এলের জন্য। কিন্তু সেই নিয়মেরও ফাঁক রয়েছে। কেননা কেউ যদি আই এস এলের ফ্রাঞ্চাইজি দলের সঙ্গে আগেই চুক্তিবদ্ধ হয়ে যায়, সেক্ষেত্রে তাঁকে আটকাবে কী করে! এগুলি ক্লাবকে ভাবতে হবে। যদিও সবুজ মেরুনের শীর্ষ কর্তা বলছেন, আমরা প্রস্তাবগুলি শুনেছি, আগে কাগজপত্র হাতে পাই, তারপর এই ব্যাপারে নিজেদের মত জানাবো। সিদ্ধান্তের বিপক্ষে আইনানুগ ব্যবস্থা নিতেও পিছপা হবে না তারা। 

No comments:

Post a Comment