Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks

Tuesday, May 17, 2016

চোট নিয়ে খেলতে তৈরি বিরাট | আনন্দবাজার


একজন শুধু টিমের নন, বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান। সোমবার রাতে ইডেনে হাতে চোট পেয়ে শুধু খেলেননি, টিমকে জিতিয়ে বেরিয়েছেন। চোটের জন্য হাতে সেলাই পড়েছে। কিন্তু তিনি, বিরাট কোহালি সব ঠিকঠাক চললে সেই অবস্থাতেই বুধবার কিংগস ইলেভেন ম্যাচে নেমে পড়তে চলেছেন।

অন্য জনও শুধু টিমের নন, বিশ্বেরই অন্যতম সেরা অলরাউন্ডার। সোমবার রাতে ইডেনে বল করতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে মাঠ ছাড়তে বাধ্য হন। কিন্তু তাঁর, আন্দ্রে রাসেলের টিমের সঙ্গে গুজরাত লায়ন্স ম্যাচ খেলতে কানপুর যাওয়া হল না।
আরসিবি এবং কেকেআর— দু’টো টিমই এ দিন কাছাকাছি সময়ে শহর ছাড়ল। আরসিবি শুধু জিতেই ফিরছে না, ক্যাপ্টেনকে পরের ম্যাচে পাওয়ার স্বস্তি নিয়েও ফিরছে। টিমের ম্যানেজার অবিনাশ বৈদ্য বলে দিচ্ছেন, ‘‘বিরাটের হাতে ক’টা সেলাই পড়েছে আমি নিশ্চিত নই। কিন্তু ও কাল অবশ্যই খেলবে।’’ কেকেআর সেখানে শুধু চাপ নিয়ে সুরেশ রায়নাদের ডেরায় খেলতে গেল না, টিমের সেরা অস্ত্রকে কবে আবার পাওয়া যাবে সেই সংশয় নিয়েও গেল।
গত রাতে ম্যাচ শেষে শহরের এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় রাসেলকে। শোনা গেল, তাঁর হ্যামস্ট্রিংয়ে চোট। কেকেআর সিইও বেঙ্কি মাইসোর রাতের দিকে টুইট করলেন যে, চোট গুরুতর নয়। রাসেলের শুশ্রূষা চলছে। টিমের অন্দরমহল থেকে শোনা গেল, রাসেলের আসলে হ্যামস্ট্রিংয়ে টান ধরেছে। গুজরাত ম্যাচ খেলতে পারবেন না। কিন্তু ঘরের মাঠে হায়দরাবাদের বিরুদ্ধে তাঁকে নামানোর চেষ্টা একটা হবে।

No comments:

Post a Comment