Tuesday, April 19, 2016

ছিটকে গেলেন হেস্টিংস, নাইট শিবিরে বড় ধাক্কা

তিন ম্যাচে এখনও পর্যন্ত কলকাতা নাইট রাইডার্সের ফল জয়, হার, জয়। আজ আবার পঞ্জাবের ঘরের মাঠে নতুন যুদ্ধ। তার আগে নাইট শিবিরে বড় ধাক্কা জন হেস্টিংসের চোট। যার জেড়ে ছিটকেই যেতে হল আইপিএল থেকে।


হাঁটুতে চোট নিয়ে অস্ট্রেলিয়া ফিরে যেতে হয়েছে হেস্টিংসকে। দিল্লির বিরুদ্ধে আইপিএল-এর প্রথম ম্যাচেই নিজের জাত চিনিয়েছিলেন অস্ট্রেলিয়ান এই পেসার। ৬ রান দিয়ে ২ উইকেট নিয়েছিলেন প্রথম ম্যাচে। যদিও মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৩১ রান দিয়ে কোনও উইকেট পাননি তিনি। মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচর আগেই কলকাতায় চোট পেয়েছিলেন তিনি। যেই ম্যাচে ঘরের মাঠে হেরে গিয়েছিল কেকেআর।
আইপিএল-এর শুরু থেকেই চোট-আঘাতে রীতিমতো সমস্যায় সব দল। ইতিমধ্যেই মুম্বই ইন্ডিয়ান্স এই মরশুমে আর পাচ্ছে‌ না লাসিথ মালিঙ্গা ও লেন্ডল সিমন্সকে। বেঙ্গালুরু দল থেকে ছিটকে গিয়েছেন মিচেল স্টার্ক। কেকেআর-এর সহকারি কোচ সাইমন কাটিচ বলেন, ‘‘মুম্বই ম্যাচে ব্যথা নিয়েই বল করেছিল। স্ক্যানও করা হয়েছিল। কিন্তু দেখা গেল ওকে আর খেলানো সম্ভব হবে না। ও অস্ট্রেলিয়া ফিরে গিয়েছে। ও দলের সঙ্গে দারুণ ভাবে মানিয়ে নিয়েছিল। ভাল খেলছিল। ওর রিহ্যাবটা সঠিক হয়নি। কারণ অস্ট্রেলিয়ার হয়ে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে খেলার জন্য দ্রুত সুস্থ হওয়ার চেষ্টা করেছিল।’’
সোর্স ঃ আনন্দবাজার 

No comments:

Post a Comment