Blogger Tips and TricksLatest Tips And TricksBlogger Tricks

Wednesday, April 27, 2016

বলিউড কোনও উপকারে আসেনি: মিলখা

সলমন খানের বাবা সেলিম খান, একদিন আগে কুৎসিত ভাবেই খোঁচা দিয়েছিলেন তাঁকে। টুইটারে বলিউড অভিনেতার বাবা-‌র এই কটাক্ষ হজম করতে পারেননি মিলখা সিং। সাফ জানিয়ে দিলেন, ‘‌সেলিম খান যা খুশি বলুন। তাতে আমার মত বদলাবে না।
আগেই বলেছি, ১২৫ কোটির দেশের প্রতিনিধি হিসেবে যে সব অ্যাথলিটরা এবার রিও-‌তে যাচ্ছেন, তাঁরাই আসল দূত। তা হলে আলাদা করে আই ও এ গুডউইল অ্যাম্বাসাডর বাছতে গেল কেন?‌ যদি একান্তই বাছতে হয়, তা হলে আমাদের দেশের ক্রীড়া নক্ষত্রের মধ্যে কাউকে বেছে নিক। শচীন আছে, পি টি ঊষা আছে, রাজ্যবর্ধন রাঠোর আছে— এদের মধ্যে কাউকে গুডউইল অ্যাম্বাসাডর বানাতেই তো পারে।’‌ এর পরই মিলখা সিং বলিউড অভিনেতার বাবা-‌কে ঠুকেছেন। বলেছেন, ‘বলিউড আমাকে নিয়ে সিনেমা তৈরি করেছে ভাল কথা কিন্তু তার মানে এই নয়, এই সিনেমা তৈরি করে বলিউড আমার কোনও উপকার করেছে!‌ আমার জীবন নিয়ে সিনেমা তৈরির অনুমতি দেওয়ার জন্য, মাত্র ১ টাকা নিয়েছি। এটা কিন্তু তুচ্ছ ব্যাপার নয়। অথচ, ওই সিনেমা তৈরি করে বলিউড কোটি কোটি টাকার ব্যবসা করেছে!‌ তাই সলমন খানের বাবা সেলিম খান যদি বলেন, আমি ভুল বলেছি, ভুল করছি, তা হলে মানব না। কারণ, গোটা দেশ বলছে আমি ঠিক। গোটা দেশের মানুষ আমার পাশেই আছেন।’‌ ‌‌

No comments:

Post a Comment